Commons:আলোচনাসভা

From Wikimedia Commons, the free media repository
Jump to navigation Jump to search

This project page in other languages:
আলোচনাসভায় আপনাকে স্বাগতম

এই পাতাটি বাংলা ভাষা-ভাষীদের জন্য উইকিমিডিয়া কমন্স সংক্রান্ত আলোচনার একটি স্থান। এখানে আপনি বাংলাতে উইকিমিডিয়া কমন্স সংক্রান্ত যে কোন প্রশ্ন বা আলোচনা শুরু করতে পারেন।

অনুগ্রহপূর্ব খেয়াল রাখুন


১. এই পৃষ্ঠাটি শুধুমাত্র উইকিমিডিয়া কমন্স সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা করার জন্য।
২. আপনি এখানে যে সকল পরামর্শ পাবেন তা আইনী কোন পরামর্শ নয় এবং উত্তরদাতা কোনক্রমেই দায়ী থাকবেন না। আপনি সাহায্য চাইলে অবশ্যই আমরা পরামর্শ দেওয়ার চেষ্ঠা করব কিন্তু তা কোনক্রমেই পেশাগতভাবে নয়।
৩. আপনার নিজের নিরাপত্তার জন্যই, অনুগ্রহপূর্বক আপনার ই-মেইল আই.ডি. বা যোগাযোগের জন্য অন্য কোনো তথ্য দেবেন না। উত্তর এই পৃষ্ঠাতেই দেয়া হবে সুতরাং নিয়মিত পরীক্ষা করুন। আমরা ই-মেইলের মাধ্যমে উত্তর দিতে অপারগ।

অতীতেত আলোচনার জন্য সংগ্রহশালা দেখুন।

 

wikifunctions:Wikifunctions:Project chat outreach:Wikimedia:Village pump



সহোদর প্রকল্পের জীবনচক্রের কার্যপ্রণালী সম্পর্কে মতামত জানাতে আমন্ত্রণ[edit]

মেটা উইকিতে আরো বেশ কিছু ভাষায় বার্তাটির অনূদিত সংস্করণ পাওয়া যাবে। Please help translate to your language

প্রিয় সম্প্রদায়ের সদস্যবৃন্দ,

উইকিমিডিয়া ফাউন্ডেশনের ট্রাস্টি বোর্ডের সম্প্রদায় বিষয়ক কমিটি (সিএসি) আপনাকে সহোদর প্রকল্পের জীবনচক্রের কার্যপ্রণালীর খসড়ার উপর মতামত দেওয়ার জন্য আমন্ত্রণ জানাচ্ছে। এই খসড়ায় উইকিমিডিয়ার সহোদর প্রকল্পগুলি চালু এবং বন্ধ করার জন্য প্রস্তাবিত পদক্ষেপ এবং প্রয়োজনীয়তার রূপরেখা দেওয়া হয়েছে এবং এর লক্ষ্য যে কোনও নতুন অনুমোদিত প্রকল্প চালু করলে সেটি যেন সাফল্য পায় তা নিশ্চিত করা। এটি প্রকল্পের ভাষা সংস্করণ চালু বা বন্ধ করার পদ্ধতি থেকে পৃথক, যা ভাষা কমিটি বা প্রকল্প বন্ধকরণ নীতি দ্বারা পরিচালিত হয়।

আপনি এই পাতায় এই নিয়ে বিশদ তথ্য খুঁজে পেতে পারেন, পাশাপাশি আজ থেকে ২৩ জুন ২০২৪ তারিখ পর্যন্ত আপনার মতামত জানাতে পারেন।

এছাড়া আপনি কাজ করেন বা সমর্থন করেন এমন আগ্রহী প্রকল্পের সম্প্রদায়কে এই সম্পর্কে তথ্য জানাতে পারেন, এবং আপনি কার্যপ্রণালীটি আরও ভাষায় অনুবাদ করতে আমাদের সহায়তা করতে পারেন, যাতে লোকজন তাদের নিজস্ব ভাষা ব্যবহার করে আলোচনায় যোগ দিতে পারে।

সিএসি-র পক্ষ থেকে,

RamzyM (WMF) 02:24, 22 May 2024 (UTC)[reply]